fbpx
February 24, 2021

Ruposhi Bangla TV

Nation's First IPTV

শুভ জন্মদিন তারুণ্যের কন্ঠস্বর আশরাফুল আলম খোকন

মাহাবুব আলম শ্রাবণ – প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকনের ৪৩ তম জন্মদিন আজ। ১৯৭৭ সালের ২৫ অক্টোবর আশরাফুল আলম খোকন জন্মগ্রহণ করেন। তাঁর বাড়ি গাজীপুর জেলার কাপাশিয়া উপজেলায়।

২০১৩ সালের ১৮ আগস্ট প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব হিসেবে নিয়োগ পান সাংবাদিক আশরাফুল আলম খোকন।

তিনি প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব হিসেবে যোগদানের পর থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন।

সৃষ্টিশীল চিন্তা, দায়িত্বশীল মনোভাব ও পেশাদারিত্বের মাধ্যমে আশরাফুল আলম খোকন প্রধানমন্ত্রীর প্রেস উইং এর আধুনিকায়ন ও প্রেস উইং কে গতিশীল করতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।

২০১৩ সালের ১৪ আগস্ট প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব পদে নিয়োগ পান আশরাফুল আলম খোকন। একাদশ সংসদে বিজয়ী হয়ে টানা তৃতীয় মেয়াদে সরকার গঠন করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নতুন সরকারের নতুন মেয়াদে প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব হিসেবে আবারও দায়িত্ব পান আশরাফুল আলম খোকন।

প্রধানমন্ত্রীর বিটের সাংবাদিকদের সঙ্গে কাজের সমন্বয় ও সকল পর্যায়ের পেশাদার সাংবাদিকদের সঙ্গে সর্ম্পক উন্নয়নেও কাজ করছেন তিনি।

স্কুল জীবন থেকে শুরু করে ছাত্রজীবনের বিভিন্ন পর্যায়ে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন খোকন। পেশাগত জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।

২০১৩ সালে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব পদে যোগদানের আগে প্রায় ৬ বছর চ্যানেল আইয়ের নর্থ আমেরিকার প্রধান কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন আশরাফুল আলম খোকন।

প্রধানমন্ত্রীর এই উপপ্রেস সচিবের জন্মদিনে রাজনীতিবীদ, সাংবাদিক, বুদ্ধিজীবী, কলামিস্ট এবং অসংখ্য শুভানুধ্যায়ী শুভেচ্ছা জানিয়েছেন।

রূপসী বাংলা পরিবারের পক্ষ থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।

Follow me on Twitter

%d bloggers like this: