fbpx
October 27, 2020

Ruposhi Bangla TV

Nation's First IPTV

দুর্বৃত্তদের হামলায় আহত নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি এস.এম টিটু

নারায়ণগঞ্জ প্রতিনিধি : ছিনতাইকারীদের হামলায় আহত হয়েছে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর সভাপতি এবং এন.এ.এন টিভি নিউজ কো-অর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু। রবিবার (৪ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শহরের চাষাড়া মিশনপাড়া এলাকার সামনে মূল সড়কে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়। এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

জানা গেছে, পেpশাগত দায়িত্ব শেষে বাড়ি ফিরার পথে এ অনাকাঙ্খিত ঘটনা ঘটে। এরআগে শ্রম অধিদপ্তরের সামনে থেকে রিকশাযোগে নবিগঞ্জ ঘাটের উদ্দেশ্যে রউনা হন তিনি। পথিমধ্যে মিশনপাড়া এলাকার সামনে মূল সড়কে গেলেই পিছন থেকে একটি মোটর সাইকেল চালক সহ তিন আরোহীর মধ্যে একজন হাতে থাকা মোবাইল ও ব্যাগ ছিনিয়ে নিতে চেষ্টা করে। পরে তাদের মধ্যে পিছনের একজনকে সাংবাদিক টিটু ধরে ফেলার চেষ্টা করলে রিকশা থেকে সড়কে পড়ে যায়। এসময় একজন দুর্বিত্তকারীকে ধরে রাখা অবস্থায় মোটর সাইকেলটি চলমান থাকায় বেশ কিছুক্ষণ সড়কে হেছড়ে পড়ায় ও তাদের হামলার কারণে শরীরের বিভিন্নস্থানে জখম হয়েছে।

এদিকে ঘটনাস্থলের কিছু দূরেই ছিল পুলিশের একটি টহল টিম। তবে তাদের চোখের সামনে দিয়েই মোটর সাইকেলটি চলে গেলেও তারা দেখেননি বলে জানিয়েছেন টহলরত সদর থানার কর্মকর্তা সাত্তার। এরপর ওইদিন দায়িত্বরত আরেকটি টিম এর দায়িত্বে থাকা এসআই খায়রুল বিষয়টি অবগত হলে দারোগা সাত্তারকে বিষয়টির ব্যপারে জিজ্ঞাসা করে। ওইসময় তাদের কয়েকজন আড্ডা ও ঘুমে মগ্ন থাকতে দেখে তিনিও রাগান্বিত হোন। এবং ওইস্থানটিতে বিশেষ নজর রাখার জন্য বলেন।

এ বিষয়ে কথা হলে সাইফুল্লাহ মাহমুদ টিটু জানান, আমি বিগত চল্লিশ বছরেও এমন হামলার শিকার হয়নি। সামান্য একটি মোবাইলের জন্য এমনটা হবে তা আমি ভাবতেই পারছিনা। তবে অন্ধকার থাকায় কারো মুখ স্পষ্ট দেখতে না পারলেও এদের মধ্যে একজনকে আবারো দেখলে চিনতে পারবো।
তিনি বলেন, সড়কের বিভিন্নস্থানে অন্ধকারের সুযোগ নিয়ে নানা অপকর্ম করছে অপরাধীরা। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজর দেয়া উচিৎ। এছাড়া প্রশাসনের কাছে আমার অনুরোধ দিন দিন বেড়েই চলছে ছিনতাইকারী ও অপরাধীদের অপকর্ম। দ্রুত এদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ না নিলে ভবিষ্যতে প্রাণহানীর ঘটনা ঘটতে পারে। এতে করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সুনাম ক্ষুন্ন সহ সাধারণ মানুষের আস্থা হারাবে।

Follow me on Twitter

%d bloggers like this: