fbpx
October 27, 2020

Ruposhi Bangla TV

Nation's First IPTV

সাভারে নীলা হত্যার প্রতিবাদে ভালুকায় মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালিত

আদ্রিয়া রুম্পা: সাভারে কিশোরী নীলা হত্যার প্রতিবাদে ভালুকায় মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছে মহিলা ঐক্য পরিষদ ভালুকা উপজেলা শাখা।

উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকেচভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আবুল কালাম আজাদ বলেছেন,সারাদেশে মাদক,নারী নির্যাতন,নারী ধর্ষণের বিরুদ্ধে আমাদের সবার সোচ্চার হতে হবে, সমাজ থেকে প্রতিহত করতে হবে ধর্ষক,ইভটিজার ও বখাটেদের। এই কাজটি করার জন্যে আমরা আপনাদের পাশে থাকব,বর্তমান সরকারও আপনাদের পাশে আছে,আমি সাভারের কিশোরী নীলা রায় হত্যার প্রতিবাদ জানাচ্ছি ,সেই সাথে এই ঘটনার সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। তরুন ওই জনপ্রতিনিধি তার বক্তব্যে ভালুকায় ওই ধরনের ঘটনার যেন পুনরাবৃত্তি না হয় সে জন্যে বখাটেদের হুশিয়ারী দেন।
২৫,সেপ্টেম্বর সকালে ভালুকা উপজেলা মহিলা ঐক্য পরিষদের আয়োজনে,ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ফুটওভারব্রীজ এলাকায় এই প্রতিবাদ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।
মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন ভালুকা উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি মানিক নন্দী, মহিলা ঐক্য পরিষদের সভাপতি রীনা রানী সরকার সাধারণ সম্পাদক শেফালী রানী সরকার,বাবু স্বপন ভৌমিক, সাংবাদিক আদ্রিয়া রুম্পা প্রমুখ।
প্রায় ১ঘন্টাব্যাপী মানব বন্ধন পালন শেষে প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ অবিলম্বে নীলা হত্যার সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।
আরএন/ এইচ-এস

Follow me on Twitter

%d bloggers like this: