fbpx
September 22, 2020

Ruposhi Bangla TV

Nation's First IPTV

রাজধানীর বাড্ডায় যুবককে কুপিয়ে হত্যা

আশিক হোসেন – রাজধানীর বাড্ডায় হিরন সরদার (৩০) নামক এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বিত্তরা। ১৯ আগস্ট (বুধবার) রাত ৮টা ৩০মিনিটের দিকে মেরুল বাড্ডায় এ ঘটনা ঘটে।

হিরনের বোন রুমা আক্তার জানান, ঘটনার খবর পেয়ে পশ্চিম মেরুল বাড্ডার হুমায়ুনের বাড়ির সামনে থেকে হিরনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসার রাত ১০টার দিকে তাকে মৃত্য ঘোষণা করেন।

বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল রাজ্জাক সংবাদমাধ্যমকে দেয়া এক বক্তব্যে বলেন, হিরনের বিরুদ্ধে অস্ত্র, মাদক, ডাকাতি ও ছিনতাইয়ের মামলা রয়েছে। নিজেদের গ্রুপের মধ্যে বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। একইসঙ্গে এই হত্যাকাণ্ডে জড়িতদের আটকের চেষ্টা চালাছেন বলে জানান তিনি।

তার স্বজনরা জানান, হিরন সরদার পেশায় একটি বেকারির কর্মচারী ছিলেন। শরীয়তপুর জেলার বেদরগঞ্জ উপজেলার মৃত আলাউদ্দিন সরদারের ছেলে হিরন সরদার। পাঁচ বোন চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন চতুর্থ। এক ছেলে ও এক মেয়ে রয়েছে তার। স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন রাজধানীর আফতাবনগরে । তার মা, বোন ও পরিবারের অন্য সদস্যরা থাকেন মেরুল বাড্ডায়।

আর/এন-এস #03

 

Follow me on Twitter

%d bloggers like this: