fbpx
September 22, 2020

Ruposhi Bangla TV

Nation's First IPTV

এই গ্রীষ্মেই বার্সেলোনা ছাড়তে চাইছেন লিওনেল মেসি

আশিক হোসেন – এই গ্রীষ্মেই বার্সেলোনাকে বিদায় জানাতে চাইছেন মেসি এমন সংবাদ দিয়েছেন ব্রাজিলের এক সংবাদ কর্মী মার্সেলো বেকলার। এর আগে নেইমারের পিএসজিতে যোগদান দেওয়ার খবরটিও প্রথম প্রকাশ করেছিলেন এই সংবাদ কর্মী।

টুইটারে এক ভিডিও বার্তার মাধ্যমে মার্সেলো বেকলার বলেছেন,”মেসি বার্সেলোনাকে জানিয়ে দিয়েছে এই গ্রীষ্মেই ও ক্লাব ছাড়তে চায়। তবে ক্লাবের ভালো দল তৈরি করার কোনো পরিকল্পনা থাকলে সিদ্ধান্ত বদলাতেও পারে মেসি।”

মার্সেলো বেকলার জানিয়েছেন, ক্লাব ছাড়ার ইচ্ছা এর আগে মেসির মধ্যে দেখা যায়নি। যদিও বার্সেলোনার পক্ষ থেকে এ ব্যাপারে তেমন কিছু বলা হয়নি। বার্সেলোনা ছাড়লে কোথায় যেতে পারেন মেসি? সম্ভাব্য হিসেবে শোনা যাচ্ছে ম্যানচেস্টার সিটি,পিএসজি, ম্যানচেস্টার ইউনাইটেড অথবা ইন্টার মিলানের নাম।

শনিবার লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে রেকর্ড ৮-২ গোলের ব্যবধানে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হেরে যায় বার্সেলোনা। দলের এমন পরাজয়ের পর মেসিদের নিয়ে সমালোচনার ঝোড় তুলে যাচ্ছে সমগ্র বিশ্ব। তাই ইংল্যান্ড জাতীয় দলের সাবেক ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা ফুটবলার ফার্ডিনেন্ড বার্সেলোনা ছাড়ার পরামর্শ দিয়েছেন মেসিকে।

ফার্ডিনেন্ড বলেছেন,”বার্সেলোনার এখন যে পারফরম্যান্স তাদের তুলনায় ইউরোপের অন্যান্য দল অনেক শক্তিশালী। যদিও আমি তুলনায় যাচ্ছি না। দলের এমন পরাজয়ের পর কী ভাবছেন মেসি সেটাই সবচেয়ে বড় প্রশ্ন। তবে বড় ট্রফি জিততে হলে মেসিকে ক্লাব বদলাতেই হবে”।

Follow me on Twitter

%d bloggers like this: